মার্কেট টিকার    

সন্ধানী লাইফের আর্থিক প্রতিবেদন প্রকাশ



পুঁজিবাজারে তালিকাভুক্ত বীমা (ইনস্যুরেন্স) খাতের কোম্পানি সন্ধানী লাইফ ইন্স্যুরেন্সের প্রথম ও দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে।

সূত্র জানায়, কোম্পানিটির দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল, ২০১৮ - জুন, ২০১৮) এক কোটি ৯৮ লাখ টাকা প্রিমিয়াম আয় বেড়েছে। আলোচ্য সময়ে কোম্পানিটির লাইফ ফান্ডের পরিমাণ দাঁড়িয়েছে ৮৪৪ কোটি ২ লাখ টাকা।

আগের বছর একই সময় কোম্পানির প্রিমিয়াম আয় ছিল ২৫ লাখ টাকা। একই সময়ে কোম্পানিটির লাইফ ফান্ডের পরিমাণ ছিল ৮৬৩ কোটি ২৬ লাখ টাকা।

এদিকে ৬ মাসে কোম্পানিটির প্রিমিয়াম আয় কমেছে ৭ কোটি ৭৪ লাখ টাকা। আর তহবিলের পরিমাণ দাঁড়িয়েছে ৮৪৪ কোটি ২ লাখ টাকার। আগের বছর একই সময় ছিল ২ কোটি ৫৩ লাখ টাকা। আর তহবিলের পরিমাণ ছিল ৮৬৩ কোটি ২৬ লাখ টাকা।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির প্রিমিয়াম আয় কমেছে ৯ কোটি ৭২ লাখ টাকা। আর লাইফ ফান্ডের পরিমাণ দাড়িয়েছে ৮৪২ কোটি ৪ লাখ টাকা। আগের বছর একই সময় ছিল ২ কোটি ২৮ লাখ টাকা ও ৮৬৩ কোটি ১ লাখ টাকা।


Share on Google+

 


Company Name: Sandhani Life Insurance Company Ltd.Sector Name: Insurance
Business: #N/A
Address: #N/A
Phone: Email:
Total Shares: 109,698,632Public: 48,464,856 (44.18)
Director: 33,359,354 (30.41)Institute: 27,874,422 (25.41)
Government: 0 (0)Foreign: 0 (0)
Category: AYear Closing: December
EPS (D&A): #DIV/0!NAV: 0
Click for Company Details
** Now under updating process. Human error and software bug might some times show erroneous report. We never claims 100% accuracy of the data & analysis presented above. If any error is detected, it would be addressed instantly.



মুদ্রার হার

নামাজের সময়সূচি