মার্কেট টিকার    

সেন্ট্রাল ফার্মা নিয়ে বিভ্রান্ত ও আতংকিত হওয়ার যথোপযুক্ত কারণ নেই



তিন দিনের মধ‌্যে ২৮টি ওষুধ কোম্পানির পেনিসিলিন, সেফালোস্পরিন, স্টেরয়েড ও ক্যান্সার প্রতিরোধক ওষুধ উৎপাদন ও বিপনন বন্ধের নির্দেশ দিয়েছে হাইকোর্ট। এসব কোম্পানির মধ্যে পুঁজিবাজারে তালিকাভুক্ত ওষুধ ও রসায়ন খাতের কোম্পানি সেন্ট্রাল ফার্মাসিউটিক্যালসও রয়েছে।

ডিএসই সূত্রে জানা গেছে, পেনিসিলিন ও সেফালোস্পোরিন এই টাইপের ওষুধ উৎপাদনের কার্যক্রম সেন্ট্রাল ফার্মাসিউটিক্যালস এখনো শুরুই করেনি। এছাড়া স্টেরয়েড ও ক্যান্সার প্রতিরোধক ওষুধ উৎপাদনের ক্ষেত্রে সেন্ট্রাল ফার্মাসিউটিক্যাল্ লি: কখনোই ওষুধ প্রশাসন অধিদপ্তর থেকে অনুমতি নেয়নি।

সেন্ট্রাল ফার্মা কর্তৃপক্ষ জানিয়েছে কোন ধরনের বিভ্রান্ত ও আতংকিত হওয়ার যথোপযুক্ত কারণ নেই। যেহেতু এখনো সেন্ট্রাল ফার্মাসিউটিক্যালস কোম্পানি এগুলোর উৎপাদন শুরু করেনি তাই বিনিয়োগকারীদের এ নিয়ে প্যানিক ও ভুল বোঝাবুঝির কোনো কারণ নেই ।


Share on Google+

 


Company Name: Central Pharmaceuticals LimitedSector Name: Pharmaceuticals & Chemicals
Business: The principal activities of the Company throughout the year continued to be manufacturing and marketing of quality medicine.
Address: Ibrahim Chamber (6th Floor), 95, Motijheel C/A, Dhaka-1000
Phone: Email:
Total Shares: 114,096,042Public: 70,910,690 (62.15)
Director: 29,539,465 (25.89)Institute: 13,645,887 (11.96)
Government: 0 (0)Foreign: 0 (0)
Category: AYear Closing: June
EPS (D&A): 0.38NAV: 16.78
Click for Company Details
** Now under updating process. Human error and software bug might some times show erroneous report. We never claims 100% accuracy of the data & analysis presented above. If any error is detected, it would be addressed instantly.



মুদ্রার হার

নামাজের সময়সূচি