মার্কেট টিকার    

ইবনে সিনার লভ্যাংশ ঘোষণা



পুঁজিবাজারে তালিকাভুক্ত ঔষধ ও রসায়ন (ফার্মাসিউটিক্যাল অ্যান্ড কেমিক্যালস্) খাতের কোম্পানি ইবনে সিনা ফার্মাসিটিক্যাল লিমিটেডের পরিচালনা পর্ষদ ৩০ জুন, ২০১৮ সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ৩০ শতাংশ নগদ ও ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্রে জানা গেছে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৫ টাকা ৯২ পয়সা। যা এর আগের বছর একই সময় ছিল ৮ টাকা ২৩ পয়সা (রিস্টেটেড)।

আর শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভি) হয়েছে ৪৩ টাকা ২১ পয়সা এবং শেয়ার প্রতি নেট ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৬ টাকা ৭৬ পয়সা।

আগামী ২২ নভেম্বর সকাল সাড়ে ৯টায় ইমানুয়েল কনভেনশন সেন্টার, সিমান্ত স্কয়ার, ধানমন্ডি, ঢাকায় কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে । আর আগামী ২২ অক্টোবর রেকর্ড ডেট ঘোষণা করা হয়েছে।


Share on Google+

 


Company Name: The IBN SINA Pharmaceutical Industry Ltd.Sector Name: Pharmaceuticals & Chemicals
Business: The company owns and operates a modern Pharmaceuticals Factory and produces pharmaceuticals drugs and medicines and sells them in the market.
Address: House # 41, Road # 10/A, Dhanmondi R/A, Dhaka - 1200.
Phone: Email:
Total Shares: 28,403,298Public: 10,443,893 (36.77)
Director: 12,630,947 (44.47)Institute: 5,328,459 (18.76)
Government: 0 (0)Foreign: 0 (0)
Category: AYear Closing: June
EPS (D&A): 10.05NAV: 42.79
Click for Company Details
** Now under updating process. Human error and software bug might some times show erroneous report. We never claims 100% accuracy of the data & analysis presented above. If any error is detected, it would be addressed instantly.



মুদ্রার হার

নামাজের সময়সূচি