মার্কেট টিকার    

কমেছে ডিমের, বেড়েছে মুরগির দাম



আজ শুক্রবার রাজধানীর বাজারগুলো ঘুরে দেখা যায়, কেজি প্রতি মুরগির দাম বেড়ে হয়েছে ১৫০ থেকে ১৫৫ টাকা, যা আগে ছিলো ১৪৫ থেকে ১৫০ টাকা। আর ডিমের দাম কমে হয়েছে ৩২ থেকে ৩৪ টাকা, যা আগে ছিলো ৩৫ থেকে ৩৬ টাকা। রসুনের দাম বেড়ে হয়েছে ৮০ থেকে ১০০টাকা, যা আগে ছিলো ৮০-৯০ টাকা । আর অন্যান্য সব কিছুর দাম অপরিবর্তীত আছে।

কাঁচাবাজার ঘুরে দেখা যায়, প্রতি কেজি করলা বিক্রি হচ্ছে ৫০ থেকে ৬০ টাকা, ঢেঁড়স ৫০-৬০ টাকা, বরবটি ৭০-৮০ টাকা, পটল ৬০ থেকে ৭০ টাকা ও কচুর লতি ৭০ টাকা এদিকে আগের মতোই প্রতি কেজি টমেটো বিক্রি হয়েছে ২৫ থেকে ৩০ টাকা, শিম ২৫ থেকে ৩০ টাকা, শসা ৪০ থেকে ৫০ টাকা, আলু ১৬ থেকে ১৮ টাকা। কাঁচামরিচ ৬০ থেকে ৮০ টাকায় বিক্রি করতে দেখা গেছে।

এছাড়া প্রতি কেজি গাজর ৩০ টাকা, মুলা ২০ থেকে ৩০ টাকা, বেগুন ৩০ থেকে ৪০ টাকা ও শালগম ২০ টাকায় বিক্রি করতে দেখা গেছে। এছাড়া বাজারে প্রতিটি বাঁধাকপি ও ফুলকপি ২০ থেকে ২৫ টাকায়, লাউ প্রতিটি ৪০ থেকে ৫০ টাকা, জালি কুমড়া ৪০ থেকে ৫০ টাকা বিক্রি হচ্ছে। প্রতি আঁটি কলমি ও লাল শাক ১০ থেকে ১৫ টাকা, লাউ শাক ৩০ টাকা, পালং শাক ১৫ টাকা এবং পুঁইশাক ২৫ টাকায় বিক্রি করতে দেখা গেছে।




মুদ্রার হার

নামাজের সময়সূচি