মার্কেট টিকার    

কৌশলগত বিনিয়োগকারী নিতে ডিএসইর আগ্রহপত্র



কৌশলগত বিনিয়োগকারী নিতে আগ্রহপত্র আহ্বান করেছে ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)। আজ মঙ্গলবার ডিএসইর ওয়েবসাইটের মাধ্যমে এ আহ্বান করা হয়।

স্টক এক্সচেঞ্জের মালিকানা থেকে ব্যবস্থাপনা আলাদা করা বা ডিমিউচুয়ালাইজেশন আইনের বিধান অনুযায়ী, আগামী ডিসেম্বরের মধ্যে কৌশলগত বিনিয়োগকারীর কাছে শেয়ার বিক্রির বাধ্যবাধকতা রয়েছে। বিধান অনুযায়ী, ডিমিউচুয়ালাইজেশন-পরবর্তী স্টক এক্সচেঞ্জের সর্বোচ্চ ২৫ শতাংশ বরাদ্দ কৌশলগত বিনিয়োগকারীর জন্য। আর এ উদ্দেশ্যেই আগ্রহপত্র আহ্বান করা হয়েছে। আগ্রহপত্র বলা হয়, কৌশলগত বিনিয়োগকারী থেকে নিয়ন্ত্রক সংস্থার অনুমোদিত দেশি বা বিদেশি কোনো স্টক এক্সচেঞ্জ, খ্যাতনামা আর্থিক প্রতিষ্ঠান আবেদন করতে পারবে। উন্নততর প্রযুক্তিসুবিধা, ব্যবস্থাপনাগত ও ব্যবসা উন্নয়নে পরামর্শক সেবা পাওয়াই কৌশলগত বিনিয়োগকারী নেওয়ার প্রধান উদ্দেশ্য।

এ বিষয়ে বিস্তারিত ডিএসইর ওয়েবসাইটে পাওয়া যাবে। আগ্রহী ব্যক্তিদের আগামী ১৫ নভেম্বরের মধ্যে খামবন্ধ আগ্রহপত্র জমা দিতে বলা হয়েছে।


Share on Google+

 


Company Name: #N/ASector Name: #N/A
Business: #N/A
Address: #N/A
Phone: Email:
Total Shares: #N/APublic: #N/A ()
Director: #N/A ()Institute: #N/A ()
Government: #N/A ()Foreign: #N/A ()
Category: #N/AYear Closing: #N/A
EPS (D&A): #N/ANAV:
Click for Company Details
** Now under updating process. Human error and software bug might some times show erroneous report. We never claims 100% accuracy of the data & analysis presented above. If any error is detected, it would be addressed instantly.



মুদ্রার হার

নামাজের সময়সূচি