মার্কেট টিকার    

এক নজরে আরো ২১ কোম্পানির দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদনের চিত্র



পুঁজিবাজারে তালিকাভুক্ত আরো ২১ টি প্রতিষ্ঠানের ৩১ ডিসেম্বর, ২০১৬ সমাপ্ত অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশিত হয়েছে। বিনিয়োগকারী ও পাঠকদের সুবিধার জন্য নিম্নে কোম্পানিগুলোর আর্থিক প্রতিবেদনের চিত্র তুলে ধরা হলো:

আরামিট লিমিটেড

দ্বিতীয় প্রান্তিকে আরামিট লিমিটেডের (জুলাই-ডিসেম্বর,১৬) সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ২ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ৪ টাকা ৯০ পয়সা।

এ সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৪৯ টাকা ৪ পয়সা।

সর্বশেষ ৩ মাসে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছে ১ টাকা ৫৩ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় ছিল ২ টাকা ৩৭ পয়সা।

বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানি লিমিটেড

দ্বিতীয় প্রান্তিকে সাবমেরিন ক্যাবলের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৭ পয়সা, শেয়ার প্রতি কার্যকারী নগদ প্রবাহের পরিমাণ হয়েছে (এনওসিএফপিএস) ৭৪ পয়সা এবং শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৩৪ টাকা ৪১ পয়সা।

যা আগের বছরে একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ২৫ পয়সা, এনওসিএফপিএস ছিল ৯৮ পয়সা এবং ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে এনএভি ছিল ৩৩ টাকা ৯৫ পয়সা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর ১৬) এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৬ পয়সা। যা আগের বছরে একই সময়ে আয় ছিল ১২ পয়সা।

সিস্টেসম লিমিটেড

দ্বিতীয় প্রান্তিকে অগ্নি সিস্টেমসের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫১ পয়সা, শেয়ার প্রতি কার্যকারী নগদ প্রবাহের পরিমাণ হয়েছে (এনওসিএফপিএস) ৫৬ পয়সা এবং শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৫ টাকা ৭১ পয়সা।

যা আগের বছরে একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৪০ পয়সা, এনওসিএফপিএস ছিল ৪৮ পয়সা (নেগেটিভ) এবং ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে এনএভি ছিল ১৫ টাকা ২০ পয়সা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর ১৬) এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৪ পয়সা। যা আগের বছরে একই সময়ে আয় ছিল ১৭ পয়সা।

এএফসি এগ্রো বায়োটেক

জুলাই-ডিসেম্বর১৬ এই ছয় মাসে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) ১ টাকা ৬৭ পয়সা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১ টাকা ৪৯ পয়সা। এছাড়া দ্বিতীয় প্রান্তিকে অর্থাৎ অক্টোবর থেকে ডিসেম্বর এই তিন মাসে কোম্পানির ইপিএস হয়েছে ৮৫ পয়সা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৭৫ পয়সা।

৩১ ডিসেম্বর ২০১৬ পর্যন্ত কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৫ টাকা ৬৫ পয়সা। ৩০ জুন, ২০১৬ পর্যন্ত কোম্পানির এনএভি দাঁড়িয়েছে ১৬ টাকা ৭৮ পয়সা।

খান ব্রাদার্স পিপি ওভেন ব্যাগ লিমিটেড

দ্বিতীয় প্রান্তিকে খান ব্রার্দাসের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৬ পয়সা, শেয়ার প্রতিকার্যকারী নগদ প্রবাহের পরিমাণ হয়েছে (এনওসিএফপিএস) ১৯ পয়সা এবং শেয়ার প্রতি সম্পদ(এনএভি) হয়েছে ১৩ টাকা ২ পয়সা। যা আগের বছরে একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৬৩পয়সা (restated), এনওসিএফপিএস ছিল ৩ পয়সা এবং ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে এনএভিছিল ১২ টাকা ২৮ পয়সা।

এদিকে, গত তিন মাসে (অক্টোবরডিসেম্বর ১৬) এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৬পয়সা। যা আগের বছরে একই সময়ে আয় ছিল ২৭ পয়সা (restated)।

রহিম টেক্সটাইল মিলস

দ্বিতীয় প্রান্তিকে এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪ টাকা ৪৯ পয়সা, যা আগের বছরে একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৩ টাকা ১২ পয়সা ।

এছাড়া কোম্পানির শেয়ার প্রতি কার্যকারী নগদ প্রবাহের পরিমাণ হয়েছে (এনওসিএফপিএস) ১০ টাকা ৩৬ পয়সা এবং শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৩৮ টাকা ৯৫ পয়সা। যা আগের বছরে একই সময়ে এনওসিএফপিএস ছিল ৭ টাকা ৬১ পয়সা এবং ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে এনএভি ছিল ৪৮ টাকা ২৫ পয়সা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর ১৬) এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ২৯ পয়সা। যা আগের বছরে একই সময়ে আয় ছিল ১ টাকা ৭৪ পয়সা।

একটিভ ফাইন কেমিক্যালস

দ্বিতীয় প্রান্তিকে একটিভ ফা্ইনের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৬৬ পয়সা। যা আগেরবছরে একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১ টাকা ৬১ পয়সা।

এছাড়া কোম্পানির শেয়ার প্রতি কার্যকারী নগদ প্রবাহের পরিমাণ হয়েছে (এনওসিএফপিএস) ২ টাকা ৭১ পয়সা এবং শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২৩ টাকা ৩৫ পয়সা। যা আগের বছরে একই সময়ে এনওসিএফপিএস ছিল ১ টাকা ৮৯ পয়সা এবং ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে এনএভি ছিল ২৮ টাকা ৫২ পয়সা।

এদিকে, গত তিন মাসে (অক্টোবরডিসেম্বর ১৬) এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮৮পয়সা। যা আগের বছরে একই সময়ে আয় ছিল ৮৭ পয়সা।

ম্যাকসন স্পিনিং

দ্বিতীয় প্রান্তিকে ম্যাকসন স্পিনিংয়ের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৭ পয়সা, শেয়ার প্রতি কার্যকারী নগদ প্রবাহের পরিমাণ হয়েছে (এনওসিএফপিএস) ১ টাকা ১৬ পয়সা (নেগেটিভ) এবং শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৯ টাকা ৬৭ পয়সা। যা আগের বছরে একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১৩ পয়সা, এনওসিএফপিএস ছিল 0.৫৫৪ টাকা (নেগেটিভ) এবং ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে এনএভি ছিল ১৯ টাকা ৫০ পয়সা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর ১৬) এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ পয়সা। যা আগের বছরে একই সময়ে আয় ছিল ৮ পয়সা।

এনভয় টেক্সটাইলস লিমিটেড

দ্বিতীয় প্রান্তিকে এনভয় টেক্সটাইলসের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮৮ পয়সা, শেয়ার প্রতি কার্যকারী নগদ প্রবাহের পরিমাণ হয়েছে (এনওসিএফপিএস) ২ টাকা ৫০ পয়সা এবং শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৩৭ টাকা ৩৭ পয়সা।

যা আগের বছরে একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১ টাকা ৪১ পয়সা, এনওসিএফপিএস ছিল ১ টাকা ৫৬ পয়সা এবং ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে এনএভি ছিল ৩৭ টাকা ৬২ পয়সা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর ১৬) এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ২৯ পয়সা। যা আগের বছরে একই সময়ে আয় ছিল ১ টাকা ৭৪ পয়সা।

মেট্রো স্পিনিং লিমিটেড

দ্বিতীয় প্রান্তিকে মেট্রো স্পিনিংয়ের শেয়ার প্রতি আয়(ইপিএস) হয়েছে ২৯ পয়সা (নেগেটিভ), শেয়ার প্রতি কার্যকারী নগদ প্রবাহের পরিমাণ হয়েছে(এনওসিএফপিএস) ৯৮ পয়সা (নেগেটিভ) এবং শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৬ টাকা ৬পয়সা। যা আগের বছরে একই সময়ে ইপিএস ছিল ১১ পয়সা, এনওসিএফপিএস ছিল ৩৭ পয়সা (নেগেটিভ) এবং ৩০ জুন ২০১৬ পর্য়ন্ত এনএভি ছিল ১৬ টাকা ১২ পয়সা।

এদিকে, গত তিন মাসে (অক্টোবরডিসেম্বর ১৬) এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২০ পয়সা (নেগেটিভ)। যা আগের বছরে একই সময়ে ইপিএস ছিল ৫ পয়সা।

স্কয়ার ফার্মাসিউটিক্যালস

দ্বিতীয় প্রান্তিকে স্কয়ার ফার্মার শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৭ টাকা ১১ পয়সা, শেয়ার প্রতি সমন্বিত কার্যকারী নগদ প্রবাহের পরিমাণ হয়েছে (এনওসিএফপিএস) ৮ টাকা ৫৪ পয়সা এবং শেয়ার প্রতি সমন্বিত সম্পদ মূল্য (এনএভি) দাড়িয়েছে ৬৩ টাকা ।

যা আগের বছরে একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৬ টাকা ১০ পয়সা, এনওসিএফপিএস ছিল ৮ টাকা ৯৩ পয়সা এবং ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে এনএভি ছিল ৫৯ টাকা ১৩ পয়সা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর ১৬) এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৫৮ পয়সা। যা আগের বছরে একই সময়ে আয় ছিল ৩ টাকা ২১ পয়সা।

সাভার রিফ্যাক্টরিজ লিমিটেড

দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৭২ পয়সা। যা আগের বছর একই সময় ছিল ৬২ পয়সা।

এছাড়া কোম্পানির শেয়ার প্রতি কার্যকারী নগদ প্রবাহের পরিমাণ হয়েছে (এনওসিএফপিএস) হয়েছে ৯৪ পয়সা (নেগেটিভ) এবং শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৫ টাকা ৫৬ পয়সা। যা আগের বছরে একইসময়ে এনওসিএফপিএস ছিল ৩ টাকা ১৮ পয়সা (নেগেটিভ) এবং ৩০ জুন ২০১৬ পর্যন্ত এনএভি ছিল৬ টাকা ২৮ পয়সা। এদিকে, গত তিন মাসে (অক্টোবরডিসেম্বর ১৬) এ কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪১ পয়সা।যা আগের বছরে একই সময়ে ইপিএস ছিল ৩৫ পয়সা।

এইচআর টেক্সটাইল মিলস লিমিটেড

দ্বিতীয় প্রান্তিকে এইচআর টেক্সটাইলের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৯ পয়সা, শেয়ার প্রতি কার্যকারী নগদ প্রবাহের পরিমাণ হয়েছে (এনওসিএফপিএস) ৬ টাকা ৪১ পয়সা (নেগেটিভ) এবং শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৪ টাকা ২ পয়সা। যা আগের বছরে একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৮৮ পয়সা, এনওসিএফপিএস ছিল ৩ টাকা ১২ পয়সা এবং ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে এনএভি ছিল ১৪ টাকা ২৩ পয়সা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর ১৬) এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৬ পয়সা। যা আগের বছরে একই সময়ে আয় ছিল ৩০ পয়সা।

ডেফোডিল কম্পিউটার্স লিমিটেড

দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ১৫ পয়সা। যা আগেরবছরে একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৮১ পয়সা।

এছাড়া কোম্পানির শেয়ার প্রতি কার্যকারী নগদ প্রবাহের পরিমাণ হয়েছে (এনওসিএফপিএস) ১ টাকা ২৫ পয়সা এবং শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৩ টাকা ৬৭ পয়সা। যা আগের বছরে একই সময়েএনওসিএফপিএস ছিল ৫০ পয়সা এবং ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে এনএভি ছিল ১২ টাকা ৫৩ পয়সা।

এদিকে, গত তিন মাসে (অক্টোবরডিসেম্বর ১৬) এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৯পয়সা। যা আগের বছরে একই সময়ে আয় ছিল ৪০ পয়সা।

আইটি কনসালট্যান্টস লিমিটেড (আইটিসি)

দ্বিতীয় প্রান্তিকে আইটিসির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৯ পয়সা, শেয়ার প্রতি কার্যকারী নগদ প্রবাহের পরিমাণ হয়েছে (এনওসিএফপিএস) ৫৯ পয়সা এবং শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৮ টাকা ৪৬ পয়সা।

যা আগের বছরে একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১৮ পয়সা, এনওসিএফপিএস ছিল ৮৩ পয়সা (নেগেটিভ) এবং ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে এনএভি ছিল ১৯ টাকা ৩৭ পয়সা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর ১৬) এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৬ পয়সা। যা আগের বছরে একই সময়ে আয় ছিল ২৩ পয়সা।

আফতাব অটোমোবাইলস লিমিটেড

দ্বিতীয় প্রান্তিকে আফতাব অটোর শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৪২ পয়সা, শেয়ার প্রতি সমন্বিত কার্যকারী নগদ প্রবাহের পরিমাণ হয়েছে (এনওসিএফপিএস) ৯৪ পয়সা এবং শেয়ার প্রতি সমন্বিত সম্পদ (এনএভি) হয়েছে ৫৬ টাকা ৪৫ পয়সা। যা আগের বছরে একই সময়ে শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) ছিল ১ টাকা ৪৬ পয়সা, এনওসিএফপিএস ছিল ২ টাকা ৭০ পয়সা এবং ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে এনএভি ছিল ৫৬ টাকা ৮ পয়সা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর ১৬) এ কোম্পানির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৫৮ পয়সা। যা আগের বছরে একই সময়ে সমন্বিত আয় ছিল ৭৯ পয়সা।

স্কয়ার টেক্সটাইল লিমিটেড

দ্বিতীয় প্রান্তিকে স্কয়ার টেক্সটালের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৫৩ পয়সা, শেয়ার প্রতিকার্যকারী নগদ প্রবাহের পরিমাণ হয়েছে (এনওসিএফপিএস) ২ টাকা ৯৭ পয়সা এবং শেয়ার প্রতি সম্পদ(এনএভি) হয়েছে ৪০টাকা ২৯ পয়সা। যা আগের বছরে একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ২ টাকা ১২পয়সা, এনওসিএফপিএস ছিল ৪ টাকা ৬৬ পয়সা এবং ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে এনএভি ছিল ৪১ টাকা ৩পয়সা।

এদিকে, গত তিন মাসে (অক্টোবরডিসেম্বর ১৬) এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৩পয়সা। যা আগের বছরে একই সময়ে আয় ছিল ৯৭ পয়সা।

ফাইন ফুডস লিমিটেড

দ্বিতীয় প্রান্তিকে ফাইন ফুডসের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪১১ টাকা । যা আগেরবছরে একই সময়ে লোকসান ছিল ০.২৩৯ টাকা ।

এছাড়া আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি কার্যকারী নগদ প্রবাহের পরিমাণ হয়েছে(এনওসিএফপিএস) ০.০৭০ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১০ টাকা ৮১১ পয়সা। যা আগেরবছরে একই সময়ে এনওসিএফপিএস ছিল ০.০৪৮ টাকা এবং এনএভি ছিল ৯. ৫৫৩ টাকা ।

কেডিএস এক্সেসরিজ লিমিটেড

দ্বিতীয় প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ২৮ পয়সা। যা আগের বছরে একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১ টাকা ৮ পয়সা। এছাড়া কোম্পানির শেয়ার প্রতি কার্যকারী নগদ প্রবাহের পরিমাণ হয়েছে (এনওসিএফপিএস) ৪২ পয়সা এবং শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২৩ টাকা ৫৫ পয়সা। যা আগের বছরে একই সময়ে এনওসিএফপিএস ছিল ৪ টাকা ৬০ পয়সা (নেগেটিভ) এবং ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে এনএভি ছিল ২৪ টাকা ৯৯ পয়সা।

এদিকে, গত তিন মাসে (অক্টোবরডিসেম্বর ১৬) এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯০ পয়সা। যা আগের বছরে একই সময়ে আয় ছিল ৭৪ পয়সা।

অলিম্পিক এক্সেসরিজ লিমিটেড

অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬২ পয়সা। এর আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৬৭ পয়সা।

এ সময় কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৫ টাকা ৫৩ পয়সা। ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) ছিলো ১৬ টাকা ৭০ পয়সা।

এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৬৫ পয়সা। যা আগের বছর একই সময়ে ছিলো ২৮ পয়সা।

সাইফ পাওয়ারটেক লিমিটেড

দ্বিতীয় প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ১ পয়সা (বেসিক)। যা আগের বছরে একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ২ টাকা ১৬ পয়সা (বেসিক)।

এছাড়া কোম্পানির শেয়ার প্রতি কার্যকারী নগদ প্রবাহের পরিমাণ হয়েছে (এনওসিএফপিএস) ১ টাকা ৬১ পয়সা এবং শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২০টাকা ৯০ পয়সা। যা আগের বছরে একই সময়ে এনওসিএফপিএস ছিল ৭ টাকা ১৫ পয়সা এবং ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে এনএভি ছিল ২৩ টাকা ২২ পয়সা।


Share on Google+

 


Company Name: #N/ASector Name: #N/A
Business: #N/A
Address: #N/A
Phone: Email:
Total Shares: #N/APublic: #N/A ()
Director: #N/A ()Institute: #N/A ()
Government: #N/A ()Foreign: #N/A ()
Category: #N/AYear Closing: #N/A
EPS (D&A): #N/ANAV:
Click for Company Details
** Now under updating process. Human error and software bug might some times show erroneous report. We never claims 100% accuracy of the data & analysis presented above. If any error is detected, it would be addressed instantly.



মুদ্রার হার

নামাজের সময়সূচি