মার্কেট টিকার    

নুরানী ডাইংয়ের আইপিও আবেদন শুরু ২ এপ্রিল



প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) মাধ্যমে পুঁজিবাজারে শেয়ার ছেড়ে অর্থ উত্তোলনের জন্য সম্প্রতি অনুমোদন পাওয়া বস্ত্র খাতের নুরানী ডায়িং অ্যান্ড সোয়েটার কোম্পানি লিমিটেডের আবেদন জমা নেওয়া শুরু হবে ২ এপ্রিল। আবেদন গ্রহণ চলবে ১০ এপ্রিল পর্যন্ত। কোম্পানি ও ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে।

এর আগে গত ৯ ফেব্রুয়ারি বিএসইসির ৫৯৭তম সভায় কোম্পানিটির আইপিও আবেদন অনুমোদন করা হয়।

আইপিওতে কোম্পানিটি ১০ টাকা অভিহিত মূল্যে ৪ কোটি ৩০ লাখ শেয়ার বিক্রি করে ৪৩ কোটি টাকা উত্তোলন করবে। উত্তোলিত অর্থ দিয়ে কোম্পানিটি ব্যবসা সম্প্রসারণ ও ঋণ পরিশোধ করবে।

গত ৫ হিসাববছরে কোম্পানিটির গড়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১ টাকা ৭৯ পয়সা। সর্বশেষ নিরীক্ষা প্রতিবেদন অনুসারে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) ১৪ টাকা ৩৭ পয়সা।

ইবিএল ইনভেস্টমেন্টস, ইম্পেরিয়াল ক্যাপিটাল ও সিএপিএম অ্যাডভাইজরি সার্ভিসেস কোম্পানিটির ইস্যু ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছে ।


Share on Google+

 


Company Name: #N/ASector Name: #N/A
Business: #N/A
Address: #N/A
Phone: Email:
Total Shares: #N/APublic: #N/A ()
Director: #N/A ()Institute: #N/A ()
Government: #N/A ()Foreign: #N/A ()
Category: #N/AYear Closing: #N/A
EPS (D&A): #N/ANAV:
Click for Company Details
** Now under updating process. Human error and software bug might some times show erroneous report. We never claims 100% accuracy of the data & analysis presented above. If any error is detected, it would be addressed instantly.



মুদ্রার হার

নামাজের সময়সূচি