মার্কেট টিকার    

ইন্দো-বাংলা ফার্মার আইপিও আবেদন শুরু ০৯ আগস্ট



ওষুধ ও রসায়ন খাতের কোম্পানি ইন্দো-বাংলা ফার্মাসিটিক্যালস লিমিটেড প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) মাধ্যমে পুঁজিবাজারে শেয়ার ছেড়ে অর্থ উত্তোলনের জন্য আবেদন জমা নেওয়া শুরু হবে আগামী ০৯ আগস্ট, ২০১৮ থেকে । চলবে ১৬ আগস্ট, ২০১৮ পর্যন্ত। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

বিএসইসির ৬১৩তম সভায় এ কোম্পানির আইপিও অনুমোদন দেওয়া হয়।

ইন্দো বাংলা ফার্মাসিটিক্যালস কোম্পানিটি পুঁজিবাজার থেকে ২ কোটি সাধারণ শেয়ার ছেড়ে ২০ কোটি টাকা সংগ্রহ করবে । আর কোম্পানিটিকে ১০ টাকা অভিহিত মূল্যে শেয়ার ইস্যু করার অনুমোদন দিয়েছে কমিশন।

উত্তোলিত টাকা দিয়ে কোম্পানিটি কারখানা, প্রশাসিনক ভবন, গুদাম ও গ্যারেজ ভবন নির্মাণ, ম্যাশিনারিজ ক্রয় এবং আইপিও খাতে ব্যয় করবে।

৩০ জুন, ২০১৬ সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয় ২ টাকা ৬২ পয়সা। এসময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভি) ১১ টাকা ৬৩ পয়সা।

কোম্পানিটির ইস্যু ম্যানেজার হিসেবে কাজ করছে এএফসি ক্যাপিটাল লিমিটেড, ইবিএল ইনভেস্টমেন্ট লিমিটেড ও সিএপিএম অ্যাডভাইজারি লিমিটেড।


Share on Google+

 


Company Name: Indo-Bangla Pharmaceuticals LimitedSector Name: Pharmaceuticals & Chemicals
Business: #N/A
Address: #N/A
Phone: Email:
Total Shares: 93,000,000Public: 27,611,700 (29.69)
Director: 47,671,800 (51.26)Institute: 17,716,500 (19.05)
Government: 0 (0)Foreign: 0 (0)
Category: NYear Closing: September
EPS (D&A): 1.23NAV: 12.84
Click for Company Details
** Now under updating process. Human error and software bug might some times show erroneous report. We never claims 100% accuracy of the data & analysis presented above. If any error is detected, it would be addressed instantly.



মুদ্রার হার

নামাজের সময়সূচি