z

৫ মিউচ্যুয়াল ফান্ডের প্রান্তিক প্রকাশ



পুঁজিবাজারের তালিকাভুক্ত ৫ মিউচ্যুয়াল ফান্ড অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানি ও ফান্ডগুলো হচ্ছে:- ভ্যানগার্ড এএমএল বিডি ফিন্যান্স মিউচ্যুয়াল ফান্ড ওয়ান, এআইবিএল ফার্স্ট ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড, এমবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, এনসিসিবিএল মিউচ্যুয়াল ফান্ড-১ ও এলআর গ্লোবাল বাংলাদেশ মিউচ্যুয়াল ফান্ড ওয়ান।

ভ্যানগার্ড এএমএল বিডি ফিন্যান্স মিউচ্যুয়াল ফান্ড ওয়ান
তৃতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন,১৯) ফান্ডটির ইউনিট প্রতি লোকসান হয়েছে ১৫ পয়সা। যা আগের বছর একই সময়ে ছিল ১৬ পয়সা।

এদিকে, নয় মাসে (অক্টোবর,১৮-জুন, ১৯) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ৯ পয়সা। যা আগের বছর একই সময়ে ছিল ৪৩ পয়সা।

৩০ জুন ২০১৯ শেষে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ৪৫ পয়সা, যা ৩০ সেপ্টেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে ছিল ১০ টাকা ৮৬ পয়সা।

আর ৩০ জুন ২০১৯ শেষে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ৮৩ পয়সা, যা ৩০ সেপ্টেম্বর ২০১৮ শেষে এনএভি ছিল ১১ টাকা ৪ পয়সা।

এআইবিএল ফার্স্ট ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড
প্রথম প্রান্তিকে (এপ্রিল-জুন,১৯) ফান্ডটির ইউনিট প্রতি লোকসান হয়েছে ৪ পয়সা। আগের বছর একই সময় আয় ছিল ১৬ পয়সা।

৩০ জুন,১৯ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ৩১ পয়সা, যা ৩১ মার্চ ২০১৯ সমাপ্ত সময়ে ছিল ১১ টাকা ৩৫ পয়সা।

আর ৩০ জুন,১৯ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৯ টাকা ৯৯ পয়সা, যা ৩১ মার্চ ২০১৯ সমাপ্ত সময়ে ছিল ১০ টাকা ৮৩ পয়সা।

এমবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড
প্রথম প্রান্তিকে (এপ্রিল-জুন,১৯) ফান্ডটির ইউনিট প্রতি লোকসান হয়েছে দশমিক ০০০৬ টাকা। আগের বছর একই সময় আয় ছিল ২১ পয়সা।

৩০ জুন,১৯ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ৭৪ পয়সা, যা ৩১ মার্চ ২০১৯ সমাপ্ত সময়ে ছিল ১১ টাকা ৭১ পয়সা।

আর ৩০ জুন,১৯ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ১৮ পয়সা, যা ৩১ মার্চ ২০১৯ সমাপ্ত সময়ে ছিল ১০ টাকা ৯৮ পয়সা।

এনসিসিবিএল মিউচ্যুয়াল ফান্ড-১
দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন,১৯) ফান্ডটির ইউনিট প্রতি লোকসান হয়েছে ১৯ পয়সা। আগের বছর একই সময় আয় ছিল ১৫ পয়সা।

ছয় মাসে (জানুয়ারি-জুন,১৯) ফান্ডটির ইউনিট প্রতি লোকসান হয়েছে ৬ পয়সা। আগের বছর একই সময় আয় ছিল ২২ পয়সা।

৩০ জুন,১৯ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ৭৫ পয়সা, যা ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে ছিল ১১ টাকা ৬ পয়সা।

আর ৩০ জুন,১৯ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ১৭ পয়সা, যা ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে ছিল ১০ টাকা ৮৩ পয়সা।

এলআর গ্লোবাল বাংলাদেশ মিউচ্যুয়াল ফান্ড ওয়ান
তৃতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন,১৯) ফান্ডটির ইউনিট প্রতি লোকসান হয়েছে ১৪ পয়সা। যা আগের বছর একই সময় আয় ছিল ১৯ পয়সা।

নয় মাসে (অক্টোবর,১৮-জুন,১৯) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ৪ পয়সা। আগের বছর একই সময় ছিল ২৫ পয়সা।

৩০ জুন,১৯ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা ১ পয়সা, যা ৩০ সেপ্টেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে ছিল ১১ টাকা ৯ পয়সা।

আর ৩০ জুন,১৯ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ৮ পয়সা, যা ৩০ সেপ্টেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে ছিল ১০ টাকা ৫৯ পয়সা।

 

  • sharemarketbd.com
  • sharemarketbd.com
  • sharemarketbd.com
  • sharemarketbd.com
  • sharemarketbd.com
  • sharemarketbd.com
  • sharemarketbd.com
  • sharemarketbd.com
  • sharemarketbd.com
  • sharemarketbd.com



মুদ্রার হার

নামাজের সময়সূচি