z

অগ্রিম বুকিং দিতে পারবেন স্যামসাং গ্যালাক্সি এস২৩ আল্ট্রা



অত্যাধুনিক সব প্রযুক্তি ও ফ্ল্যাগশিপ ফিচার নিয়ে আসার মাধ্যমে স্মার্টফোনপ্রেমীদের স্মার্টফোন ব্যবহারের অনন্য অভিজ্ঞতা নিশ্চিত করে আসছে স্যামসাং।

নতুন ডিভাইস স্যামসাং গ্যালাক্সি এস২৩ আল্ট্রা নিয়ে আসার মাধ্যমে স্মার্টফোন বিশ্বে নিজেদের অনন্য উচ্চতায় নিয়ে গেলো স্যামসাং।

দেশের স্মার্টফোনপ্রেমীদের জন্য সুখবর হচ্ছে, এখন মুহূর্তেই তারা অগ্রিম বুকিং দিতে পারবেন উদ্ভাবনী প্রযুক্তি ও ফিচার সমৃদ্ধ স্যামসাং গ্যালাক্সি এস২৩ আল্ট্রা।

অগ্রিম বুকিং -এ ক্রেতারা ১৫ হাজার টাকা ক্যাশব্যাক পাবেন; এছাড়াও, ইএমআই (নির্দিষ্ট ব্যাংকে বিনাসুদে ২৪ মাস পর্যন্ত ০% ইএমআই) এর ক্ষেত্রে রয়েছে রয়েছে ১০ হাজার টাকা পর্যন্ত অতিরিক্ত ক্যাশবাক। এই অফারের মাধ্যমে স্মার্টফোনপ্রেমীরা ৩১ হাজার টাকা পর্যন্ত সঞ্চয় করতে পারবেন। অগ্রিম বুকিং -এ ১৭ হাজার টাকা সমমূল্যের ডাবল স্টোরেজ সুবিধাও দিচ্ছে স্যামসাং। স্যামসাং ২৫৬ জিবি সংস্করণের মূল্যে ক্রেতাদের হাতে তুলে দিবে ডিভাইসটির ৫১২ জিবি সংস্করণ। এছাড়াও, ক্রেতারা পাবেন ২৫ ওয়াটের ফাস্ট চার্জিং ট্রাভেল অ্যাডাপ্টার (বাংলাদেশে ছাড়া শুধুমাত্র আরেকটি দেশে এ ইন-প্যাকেজ এ সুবিধা দিচ্ছে স্যামসাং)।

পাশাপাশি, স্যামসাং গ্যালাক্সি এস২৩ আল্ট্রা অগ্রিম বুকিং দেয়ার মাধ্যমে এক বছরের জন্য ওয়ান-টাইম স্ক্রিন রিপ্লেসমেন্টএ ক্রেতারা ৫০ শতাংশ ছাড় পাবেন, এক্ষেত্রে তারা সঞ্চয় করতে পারবেন ৩০ হাজার টাকা!

এ নিয়ে স্যামসাং এর হেড অব এমএক্স বিজনেস মো. মূয়ীদুর রহমান, "স্যামসাং -এর স্মার্টফোন লাইন-আপে এক দুর্দান্ত সংযোজন স্যামসাং গ্যালাক্সি এস২৩ আল্ট্রা। এ স্মার্টফোনের মাধ্যমে স্মার্টফোন খাতে যুগান্তকারী পরিবর্তন নিয়ে এসেছে স্যামসাং। স্মার্টফোনটিতে রয়েছে আরও বেশি স্টোরেজ, যুগান্তকারী ক্যামেরা প্রযুক্তি এবং স্মার্টফোন ব্যবহারে অনন্য অভিজ্ঞতা নিশ্চিতে চমৎকার সব ফিচার। আমাদের প্রত্যাশা, ক্রেতারা অসাধারণ এ স্মার্টফোন ব্যবহারের মাধ্যমে এর উদ্ভাবনী ও চমকপ্রদ সব প্রযুক্তি ও ফিচার উপভোগ করবেন।"

ক্রেতারা এখন samsung.com/bd ভিজিট করে ২০ হাজার টাকা দিয়ে স্যামসাং গ্যালাক্সি এস২৩ আল্ট্রা অগ্রিম বুকিং দিতে পারবেন। ডিভাইসটির ২৫৬জিবি ভার্সনটির বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ১,৯৭,৯৯৯ টাকা (ভ্যাট ছাড়া)। কিন্তু গ্রাহকরা এই মূল্যে ৫১২জিবি ভার্সন কিনতে পারবেন!

উল্লেখ্য, স্যামসাং গ্যালাক্সি এস২৩ আল্ট্রায় রয়েছে স্মার্টফোন খাতের প্রথম ২০০ মেগাপিক্সেলের ইমেজ সেন্সর এবং এখন পর্যন্ত সবচেয়ে দ্রুতগতির কার্যকরী প্রসেসর। এছাড়াও, এ ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে গরিলা গ্লাস ভিক্টাস-২। উদ্ভাবনী এসব সংযোজন স্মার্টফোন ব্যবহারকারীদের অভিজ্ঞতাকে করবে আরও উপভোগ্য।

  • sharemarketbd.com
  • sharemarketbd.com
  • sharemarketbd.com
  • sharemarketbd.com
  • sharemarketbd.com
  • sharemarketbd.com
  • sharemarketbd.com
  • sharemarketbd.com
  • sharemarketbd.com
  • sharemarketbd.com



মুদ্রার হার

নামাজের সময়সূচি